সংগঠন সংবাদ

Article Image

কুমিল্লা সফর: গুরুত্বপূর্ণ সেমিনারে অংশগ্রহণ

প্রকাশিত: January 13, 2024 at 2:21 PM

হালনাগাদ: January 13, 2024 at 2:23 PM

Views: 386

Share:

কুমিল্লার শাসনগাছায় অবস্থিত আল মারকাযুল ইসলামী মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সে আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ, কুমিল্লা সাংগঠনিক যেলা কর্তৃক আয়োজিত "তারুণ্যের আত্মপাঠ ও ক্যারিয়ার ভাবনা" শীর্ষক সেমিনারে অংশগ্রহণের মাধ্যমে আহলেহাদীছ পেশাজীবী ফোরাম-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের কুমিল্লা সফর শুরু হয়।

বিকাল ৩: ৩০ থেকে আরম্ভ হওয়া উক্ত সেমিনারে কীনোট স্পীকার হিসেবে বক্তব্য রাখেন সভাপতি ডা. শওকত হাসান (বিষয়: বিশ্ববিদ্যালয়ের প্রতিকূল পরিবেশে দাওয়াতী কাজের রোডম্যাপ), ইঞ্জি. ড. মুহাম্মাদ আলী নাঈম (বিষয়: হায়ার স্টাডিজ ও অ্যাকাডেমিক রেজাল্টের পথ ও পদ্ধতি), ডা. সাবিত বিন হান্নান (বিষয়: ট্রান্সজেন্ডার মতবাদ)।

এছাড়া তরুণদের ক্যারিয়ার গঠনের জন্য পরামর্শমূলক বক্তব্য রাখেন ইঞ্জি. হাফিযুর রহমান, ইঞ্জি. নাহিদ পারভেজ, জনাব মুকাদ্দাস হোসাইন প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় উপদেষ্টা ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব (বিষয়: ইসলামী ব্যাক্তিত্ব গঠন ও উচ্চতর গবেষণার খুঁটিনাটি)।

অত্র সফরে অংশগ্রহণকারীবৃন্দ:
ডা. শওকত হাসান (কেন্দ্রীয় সভাপতি)
ইঞ্জি. ড. মুহাম্মাদ আলী নাঈম (কেন্দ্রীয় সহসভাপতি)
ডা. সাবিত বিন হান্নান (কেন্দ্রীয় সাধারণ সম্পাদক)
ইঞ্জি. মাহিবুল হোসেন, (কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক)
ইঞ্জি. হেলাল খান (কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক)
জনাব মুকাদ্দাস হোসাইন (বিশেষ অতিথি, কেন্দ্রীয় কর্মপরিষদ)
ইঞ্জি. হাফিজুর রহমান (আহ্বায়ক, ঢাকা দক্ষিণ সাংগঠনিক যেলা)
ইঞ্জি. নাহিদ পারভেজ (সদস্য, ঢাকা দক্ষিণ সাংগঠনিক যেলা)
জনাব ফারুক হোসাইন (উপদেষ্টা ও সদস্য, ফেনী সাংগঠনিক যেলা)
মুহাম্মাদ শাফী আহমাদ (সদস্য, ফেনী সাংগঠনিক যেলা)

অত্র সফরে সহযোগিতার জন্য কেন্দ্রীয় কর্মপরিষদের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানানো হয় মাওলানা ছফিউল্লাহ (সভাপতি, আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ, কুমিল্লা সাংগঠনিক যেলা), জনাব আহমাদুল্লাহ (কেন্দ্রীয় প্রচার সম্পাদক, বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ) ও জনাব আব্দুল্লাহ আল মুছাদ্দিক (সাবেক সভাপতি, বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)-কে।

পরিশেষে কুমিল্লা শহর পরিদর্শন ও কুমিল্লা সাংগঠনিক যেলার সকল স্তরের দায়িত্বশীলবৃন্দের সাথে নৈশভোজ শেষে সফরের পরিসমাপ্তি হয়।