সংগঠন সংবাদ

Article Image

১৬তম মাসিক যেলা প্রতিনিধি বৈঠক

প্রকাশিত: December 13, 2023 at 4:41 AM

হালনাগাদ: December 13, 2023 at 4:42 AM

Views: 421

Share:

০৮ ডিসেম্বর ২০২৩ রোজ শুক্রবার দারুল ইমারত আহলেহাদীছ-এ অবস্থিত আহলেহাদীছ পেশাজীবী ফোরাম-এর কেন্দ্রীয় কার্যালয়ে ১৬তম মাসিক যেলা প্রতিনিধি বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আহলেহাদীছ পেশাজীবী ফোরাম-এর কেন্দ্রীয় সভাপতি ডা. শওকত হাসান। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উক্ত বৈঠকে তিনি যেলাসমূহের কর্মকাণ্ড বিষয়ে খোঁজখবর করেন।

জুম'আর ছালাত অন্তে "ফোরাম"-এর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্যবৃন্দ আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীরে জামা'আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিবের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তিনি সাংগঠনিক কর্মকাণ্ডের খোঁজখবর করেন এবং গুরুত্বপূর্ণ নছীহাত প্রদান করেন।

দুপুর ২:৩০টা থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত অনুষ্ঠিত সভার দ্বিতীয় অধিবেশনে দিকনির্দেশনাপূর্ণ আলোচনা পেশ করেন "ফোরাম"-এর কেন্দ্রীয় উপদেষ্টা ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব। এসময় কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক হিসেবে শপথ গ্রহণ করেন ইঞ্জি. হেলাল খান।

এদিন মুহাম্মাদ রাজু আহমাদকে সভাপতি ও মুহাম্মাদ খাইরুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করে কেন্দ্রীয় কর্মপরিষদের পক্ষ থেকে "রাজশাহী পূর্ব সাংগঠনিক যেলা"র পূর্ণাঙ্গ কর্মপরিষদ ঘোষণা করা হয়। অতঃপর নবগঠিত যেলা কর্মপরিষদের সদস্যবৃন্দ কেন্দ্রীয় সভাপতির নিকট শপথগ্রহণ করেন।

রাজশাহী পূর্ব সাংগঠনিক যেলা কর্মপরিষদের পূর্ণাঙ্গ তালিকা নিম্নরূপঃ

সভাপতি - মুহাম্মাদ রাজু আহমাদ
সহ-সভাপতি - ইঞ্জি. সাইফুল ইসলাম
সাধারণ সম্পাদক - মুহাম্মাদ খাইরুল ইসলাম
সাংগঠনিক সম্পাদক - মুহাম্মাদ আব্দুল আহাদ
অর্থ সম্পাদক - মুহাম্মাদ নযরুল ইসলাম
প্রচার সম্পাদক - আমীরুল ইসলাম
তথ্য ও গবেষণা সম্পাদক - আমীনুল হক
শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক - রবীউল ইসলাম
সমাজকল্যাণ সম্পাদক - রাশেদুল ইসলাম
পাঠাগার ও প্রকাশনা সম্পাদক - হাবিবুল্লাহ
অফিস সম্পাদক - মুহাম্মাদ মেহেদী হাসান

উপদেষ্টা - মুহাম্মাদ আব্দুল আযীয